ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে খাদ্য সহায়তা দিয়ে আহমদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

Logo Missing
প্রকাশিত: 04:41:16 pm, 2020-05-06 |  দেখা হয়েছে: 27 বার।

হালুয়াঘাট থেকে মাসুদ রানাঃ-করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী উপহারের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো আহমদ ফাউন্ডেশনের।

করোনা বিপাকে আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া হতদরিদ্র এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের লক্ষ নিয়ে হালুয়াঘাট পোস্ট অফিস রোডে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় থেকে কার্যক্রম শুরু করেছেন আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হালুয়াঘাট উপজেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক নাদিম আহমদ আহমদ। 

আজ বুধবার বেলা ১২ টায় হালুয়াঘাট পোস্ট অফিস রোডে স্থাপিত ফাউন্ডেশন এর অস্থায়ী কার্যালয় থেকে হতদরিদ্র কর্মহীন দুইশত পঞ্চাশ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।খাদ্যসামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তেল, সাবান, লবণ, খেজুর, মিষ্টি লাউ, মুড়ি ও মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, ব্যবসায়ী উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু, উপজেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক ও বিএনপি নেতা হানিফ মোহাম্মদ শাকির উল্লাহ, আনম সাদিকুর রহমান নঈম, আওয়ামীলীগ নেতা তসলিম আহমদ ও আনোয়ার হোসেন মেম্বার প্রমুখ।

এসময় আহমেদ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নাদিম আহমেদ বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রত্যেক শুক্রবার নিয়মিতভাবে ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে এবং পর্যায়ক্রমে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!