ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ৩০০ আনসার ভিডিপি সদস্যদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

Logo Missing
প্রকাশিত: 01:49:40 pm, 2020-05-04 |  দেখা হয়েছে: 46 বার।

দেওয়ান নাঈম, হালুয়াঘাট:::: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কেভিড-১৯) প্রাদুর্ভাবজনিত কারনে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার দুপুরে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের সম্মুখে ৩০০ জন ভিডিপি সদস্যদের মাঝে উপহার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আনসার ভিডিপি সহকারী কমান্ডেন্ট মোঃ ইসমাইল হোসেন, হালুয়াঘাট উপজেলা আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মৌসুমী আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা প্রমুখ। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ টি সাবান ও ১ টি মাস্ক।  এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনসার সদস্যদের মাঝে ২৬ টি সুরক্ষা পোষাক বিতরণ করা হয়।

উপজেলা আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা  মৌসুমী  আক্তার বলেন, উপজেলার ১২ টি ইউনিয়নের অনুপস্থিত ভিডিপি সদস্যদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দেয়া হবে। এ সময় তিনি উপস্থিত সকল সদস্য এবং ইউনিয়ন দলনেতাদেরকে, অসহায় আনসার ভিডিপি সদস্যদের খোঁজ খবর রাখার পরামর্শ দেন এবং সকলকে করোনা সম্পর্কে সচেতন করতে নিজ অবস্থান থেকে কাজ করার কথা বলেন।

 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!