ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

মরহুম এম.এ হাকিম’র ৩২ তম মৃত্যু বার্ষিকী পালিত

Logo Missing
প্রকাশিত: 11:33:42 pm, 2020-05-02 |  দেখা হয়েছে: 8 বার।

 মিশু,বিশেষ প্রতিনিধিঃ হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের মাঝিয়াইল গ্রামের সমাজসেবক মরহুম এম.এ হাকিম সাহেব’র ৩২ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল শুক্রবার মাঝিয়াইল গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে ২শত গরীব অসহায় ও মসজিদের মুসুল্লিদের ইফতার বিতরণ করেন উনার ছোট ছেলে বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব তানভির আহমেদ বুলবুল।

এ সময় তানভির আহমেদ বুলবুল বলেন, আমরা প্রতিবছর আমার বাবার মৃত্যুবার্ষিকী মাঝিয়াইল গ্রামের মানুষদের সাথে নিয়ে পালন করে থাকি। কিন্তু বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা গণজমায়েত যেন না হয় সেজন্য গরীব অসহায় ও মসজিদের মুসুল্লিদের সাথে নিয়ে দোয়া করে ইফতার প্যাকেট করে বাড়ি বাড়ি পৌছে দিয়েছি।
উল্লেখ্য, মরহুম এম.এ হাকিম একজন ব্যক্তিগত জীবনে একজন সমাজসেবী ও শিক্ষানুরাগী ছিলেন। উনি ধারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শিক্ষক ও ধারা উচ্চ বিদ্যালয়ের আজীবন অভিবাবক সদস্য ছিলেন। ধারা ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে দায়িত্ব পালন করে তিনি কর্মজীবন শেষ করেছেন। এলাকার মানুষের শিক্ষার কথা চিন্তা করে তিনি উত্তর মাঝিয়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জন্য নিজস্ব জমি দান করেন। ১৯৮৮ সালে তিনি পরলোক গমন করেন। ব্যক্তিগত জীবনে উনি ৩ সন্তানের জনক। তার ছোট ছেলে তানভির আহমদ বুলবুল এলাকার সমাজসেবী। তিনি উনার বাবার মতো সামাজিক নানা অনুষ্ঠানে নিজেকে নিয়োজিত রাখেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!