ঢাকা   মঙ্গলবার ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে অগ্নিকান্ড ও বসত বাড়িতে হামলার অভিযোগ

Logo Missing
প্রকাশিত: 12:54:57 pm, 2020-04-06 |  দেখা হয়েছে: 6 বার।


স্টাফ রিপোর্টার :::
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় খড়ের পুজিতে আগুন ও বসত বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটেছে উপজেলার শাকুয়াই ইউনিয়নের বালিজুরি গ্রামে মিনহাজ উদ্দিনের বাড়িতে। ঘটনার তিনদিন পর মিনহাজ উদ্দিন বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগকারী মিনহাজ উদ্দিন জানায়, পূর্ব বিরোধের জের ধরে রাতে হঠাৎ করে বালিজুরি গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মোঃ আব্দুল হামিদ বিষু ও তাহার ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন, মোহাম্মদ মাওলানা পুত্র আরশাফ আলী মাওলানার নেতৃত্বে এলাকার ৫-৭ জন যুবক আমাদের বাড়িতে প্রবেশ করে। বাড়ী ঘর ভাংচুর সহ খড়ের পুজিতে আগুন দেয় । আমরা প্রাণ ভয়ে দরজা আটকিয়ে ঘরের ভিতরে থাকি। তারা আমাদের ঘরের বেড়ার টিন ভাঙচুর করে এবং সরিষার খড়ের পুজিতে আগুন দেয়। আমরা চিৎকার করলে গ্রামের লোকজন আসলে তারা পালিয়ে চলে যায় এবং পরে আবার খড়ের পুজির আগুন নিভাতে আসে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, পূর্ব শুত্রুতার জের হিসেবে এই ঘটনা ঘটেছে বলেন। বাড়িতে থাকা নিকট আত্মীয় আজিজুল ইসলাম বলেন, তারা ১৫ থেকে ২০ জন লোক লাঠিসোঠা নিয়ে এসে বাড়ি ভাংচুর ও অগ্নিকান্ড ঘটায়। এ বিষয়ে বিবাদী আব্দুল হামিদ বিষুর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে অভিযোগটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।


এই বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্ম্দ আলী মাহমুদ ডেইলি মিডিয়াকে জানায়, আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!