ঢাকা   মঙ্গলবার ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে মতিয়া চৌধুরীর দেয়া স্বাস্থ্য কর্মীদের পিপিই বিতরন

Logo Missing
প্রকাশিত: 12:50:46 pm, 2020-04-05 |  দেখা হয়েছে: 22 বার।

নালিতাবাড়ী (শেরপুর) : করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের জন্য নালিতাবাড়ী হাসপাতালের চিকিতসক, স¦াস্থ্য কর্মীদের জন্য পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী) বিতরন করা হয়। সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর সহায়তায় উপজেলার প্রায় সকল স্বাস্থ কর্মীদের এ সুরক্ষা সামগ্রী দেওয়া হয়। স্বাস্থ্য সামগ্রীর মধ্যেছিল ১শ পিপিই. হ্যাক্সিসল, সাবান, হ্যান্ডস গøাভস ও মাক্স।
শনিবার (৪ এপ্রিল ) বিকালে নালিতাবাড়ীা উপজেলা সাস্থ কমপ্লেক্্র কার্যালয়ে স্বাস্থ্য কর্মীদের মাঝে বিতরনের সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা স্বাস্থ ও প.প. কর্মকর্তা ডা: রেহমা সারোয়াত সালাম, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি আব্দুস সবুর, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক ওয়াজকুরুনী, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ বকুল, এইচ আই রফিকুল ইসলাম প্রমুখ।
উপজেলা স্বাস্থ ও প.প. কর্মকর্তা ডা: রেহমা সারোয়াত সালাম বলেন, স্বাস্থ্যকর্মীদের  চিকিতসার সুবিধার্থে শেরপুর ২ (নকলা-নালিতাবাড়ী) আসনের মাননীয় এমপি বেগম মতিয়া চৌধুরীরর দেয়া অর্থ, সচিব আব্দুস সামাদ ফারুক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের সহায়তায় এ চিকিতসা সামগ্রী দেওয়া হয়।
নালিতাবাড়ী উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি ও বিশগিরিপাড়া কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইটার মোঃ জুনায়েদ ইসলাম বলেন, গ্রামের অসচেতন মানুষদের নিয়ে আমাদের কাজ। তাই আমাদের সুরক্ষা সরঞ্জাম দেওয়া অত্যন্ত জরুরি ছিল। এ সামগ্রী পাওয়ায় আমাদের কাজ করতে সহজ হবে। আমি ব্যক্তিগত এবং আমার প্রিয় সংগঠন নালিতাবাড়ী উপজেলা সিএইচসিপি এসোসিয়ে়শনের পক্ষ থেকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল কর্মকর্তা এবং কর্মচারী ও সিএইচসিপি গনের প্রতি দোয়া এবং শুভকামনা রইল।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!