ঢাকা   মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে দিনব্যাপী তথ্য মেলা

Logo Missing
প্রকাশিত: 05:28:28 pm, 2020-02-25 |  দেখা হয়েছে: 15 বার।

নালিতাবাড়ী : ‘তথ্যই শক্তি - জানবো জানাবো দুর্নীতি রুখবো’ শ্লোগানকে সামনে রেখে শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা প্রশাসন এবং টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), নালিবাড়ীর উদ্যোগে দিনব্যাপী তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে। তথ্য মেলায় তথ্যসেবা প্রদান করেছে উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর।

মঙ্গলবার সকালে শেরপুরের নালিতাবাড়ী শহিদ মিনারে তথ্য মেলা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম এহছানুল মামুন। উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: মোকছেদুর রহমান লেবু, নালিতাবাড়ী পৌর মেয়র মো: আবু বক্কর সিদ্দিক, সনাক সভাপতি এন এম সাদরুল আহসান, টিআইবির কর্মসূচি ব্যাবস্থাপক চিত্ত রঞ্জন রায়, আঞ্চলিক ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন, জোবায়দা খাতুন প্রমুখ। মেলায় প্রাতিষ্ঠানিক তথ্যভাÐার উপস্থাপন ও জনগণের সাথে মতবিনিময়ের পাশাপাপাশি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাজেদা আরফিন জনগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম এহছানুল মামুন আগামী তিন দিনের মধ্যে উপজেলার সকল সরকারি-বেসরকারি দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আপিল কর্মকর্তার নাম ফলক টানানো এবং সাতদিনের মধ্যে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করার নির্দেশনা প্রদান করেন। সনাক-এর ইয়েস গ্রæপ পরিচালিত ভ্রাম্যমাণ তথ্য ও পরামর্শ ডেস্ক থেকে দর্শনার্থীদেরকে সরকারি-বেসরকারি দপ্তরে তথ্যের জন্য আবেদন করার কৌশল শেখানো হয়।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!