ঢাকা   শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে একই গ্রামে ১ সপ্তাাহের ব্যবধানে ৫খরের টিবিতে আগুন

Logo Missing
প্রকাশিত: 05:56:50 pm, 2020-02-18 |  দেখা হয়েছে: 55 বার।

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীর খালভাংগা গ্রামে এক সপ্তাহের ব্যাবধানে ৫ বাড়ীর খরের টিভিতে আগুন ধরেছে। কোনটির আগুনের সুত্রপাত জানা যায় নাই। স্থানিয়রা জানায় কে বা কাহারা আগুন ধরিয়ে দিছে বলে মনে করছেন। নালিতাবাড়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডের খালভাংগা গ্রামের আব্দুল খালেক এর খরের টিভিতে ১০ ফেব্রুয়ারী সোববার, শনিবার একই গ্রামের রেফাজ উদ্দিন, রবিবার নূরু মিস্ত্রি, সোমবার আশরাফ আলী ও একই দিনে জুলহাসের বাড়ীর খরের টিভিতে আগুন ধরে। খালভাংগা গ্রামের রেফাজ উদ্দিন মাস্টার বলেন, আমার সাড়ে আট একর জমির খরের টিভিতে আগুন ধরে। আমার জানামতে আমার কোন সূত্র নাই কিন্তু কেউ আগুন না লাগিয়ে দিলে আগুন লাগার কথা না। আমার বাড়ীথেকে একটুদূরে লোকজনের  বাইরে।
নালিতাবাড়ী পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সুরুজ্জামান বলেন, সরকার ও আমার ইমেজ নষ্ট করারর জন্য কে বা কাহারা খরের টিভিতে আগুন লাগিয়ে দিচ্ছে বলে আমার মনে হয়।
নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক বলেন, আমি বিষয়টি শুনেছি কিন্তু ঢাকায় থাকার কারনে এলাকায় যেতে পারি নাই আজকে সন্ধায় এলাকায় গিয়ে ব্যবস্থা নিব। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত বছির আহামেদ বাদল বলেন, আজকে এলাকার লোকজনের সাথে কথা বলে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে।