ঢাকা   মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

শেকৃবি ছাত্রলীগের কমিটিতে নালিতাবাড়ীর দুই শিক্ষার্থী

Logo Missing
প্রকাশিত: 11:23:27 am, 2020-02-09 |  দেখা হয়েছে: 57 বার।

নালিতাবাড়ী : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটিতে সহ-সম্পাদক হিসেবে তৌহিদুর রহমান তুহিন এবং দপ্তর বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন গোলাম রাব্বীক খান জেনিথ। এদের দুজনের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়।
 
শনিবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জন এবংসাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষতির এক বিজ্ঞাপ্তিতে শেকৃবির নয়া কমিটির তথ্য প্রকাশ করা হয়।
 
সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌর শহরের আড়াইআনী বাজারের আব্দুল খালেকের ছেলে
তৌহিদুর রহমান তুহিন। মেধাবী শিক্ষার্থী তুহিন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৭৪তম ব্যাচের এগ্রিকালচারের ছাত্র। সে হিরন্ময়ী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নাজমুল স্মৃতি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন।
 
অপরদিকে, পৌর শহরের কালিনগর এলাকার আব্দুর রউফ খানের ছেলে গোলাম রাব্বীক খান জেনিথ।  শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৭৫তম ব্যাচের এগ্রিকালচারের শিক্ষার্থী। জেনিথ তারাগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং এডভান্স রেসিডেন্সিয়াল মডেল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন।
 
এ বিষয়ে শেকৃবি ছাত্রলীগের সদ্য সহ-সম্পাদক তৌহিদুর রহমান তুহিন বলেন, আমি বঙ্গবন্ধু আর্দশের সৈনিক। আমি সব সময় চাই মানুষের জন্য কিছু করার৷ এই পদ আমার জন্য অনুপ্রেরণা। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি  এস এম মাসুদুর রহমান মিঠু ভাই এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভাই আমার উপর আস্থা রেখেছন, তাই তাদের প্রতি কৃতজ্ঞ আমি।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!