ঢাকা   সোমবার ১৭ ফেব্রুয়ারী ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ফাঁসিতে ঝুঁলে দুইজনের আত্মহত্যা

Logo Missing
প্রকাশিত: 06:35:12 pm, 2020-01-22 |  দেখা হয়েছে: 8 বার।

হালুয়াঘাট প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে গলায় ফাঁসি দিয়ে এক মানসিক ভারসাম্যহীন শিক্ষার্থী ও এক নারী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার উপজেলার পৃথক স্থানে আত্মহত্যার ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।
জানা যায়, উপজেলার কাওয়ালীজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী কাওয়ালীজান গ্রামের হাবির আলীর মানসিক ভারসাম্যহীন কন্যা নাসরিন (১২) মঙ্গলবার সন্ধায় নিজ বাড়িতে ধরনার সাথে গলায় উড়না দিয়ে ফাসিতে ঝুলে আত্মহত্যা করেন। অপরদিকে উপজেলার লামুক্তা গ্রামের সুজন মিয়ার স্ত্রী এক সন্তানের জননী ফাতেমা খাতুন (৩০) মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে ধরনার সাথে গলায় উড়না দিয়ে ফাসিতে ঝুলে আত্মহত্যা করেন। নিহতের সুমাইয়া খাতুন নামক ১১ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক শামসুর রহমান ঘটনাস্থল পরির্দশন করে পৃথক পৃথক স্থান থেকে লাশ দুইটি উদ্ধার করেন।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, অত্র থানা এলাকায় ফাঁসিতে ঝুঁলে দুইজন আত্মহত্যা করেছেন। একজন মানসিক ভারসাম্যহীন শিশু শিক্ষার্থী ও একজন মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় অত্র থানায় পৃথক পৃথক দুইটি অপমৃত্যু মামলা রুজু করেছেন।