ঢাকা   মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ | ১৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে ৮বিএনপির নেতার জামিন বাতিল করে কারাগারে প্রেরণ

Logo Missing
প্রকাশিত: 05:20:04 pm, 2020-01-20 |  দেখা হয়েছে: 23 বার।


নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলা বিএনপির আট নেতার জামিন বাতিল করেছে জেলার বিচারিক হাকিম আদালত। রবিনালিবার (১৯ জানুয়ারী) জামিন বাতিল করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এই আট নেতা হলেন, নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সহ সভাপতি অধ্যক্ষ নূরুল আমীন, যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, যুগ্ম আহবায়ক ও সাবেক ভাইশ চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, শহর বিএনপির আহবায়ক সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেন, শহর বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম তালুকদার রিপন, পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন, বিএনপি নেতা স্বপন ও বিপুল।
বিএনপি নেতাদের আইনজীবী সিরাজুল ইসলাম জামিন বাতিলের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, একাদশ জাতিয় সংসদ নির্বাচনএর সময়ে পুলিশের দায়ের করা নাশকতা ও বিস্ফোরক দ্রব্যের মামলায় রয়েছে আসামিদের বিরুদ্ধে। তারা পুলিশ চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত জামিনে মুক্ত ছিলেন। সম্প্রতি পুলিশ মামলার চার্জশিট আদালতে দাখিল করেন। রবিবার আসামিরা আদালতে হাজির হলে আদালত জামিন বাতিল করে ওই বিএনপি নেতাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!