ঢাকা   মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ছেলের হাতে মা খুন !

Logo Missing
প্রকাশিত: 10:35:41 pm, 2020-01-16 |  দেখা হয়েছে: 11 বার।

অনলাইন ডেস্ক:: ময়মনসিংহ হালুয়াঘাটে গত বুধবার ফিরোজা বেগম (৫০) নামে এক নারী খুন হয়েছেন। এলাকাবাসী বলছেন, মানসিক ভারসাম্যহীন ছেলে সাদিকুল (২২) দা দিয়ে কুপিয়ে তাঁর মাকে খুন করেছেন।

স্থানীয় সূত্র জানায়, সাদিকুল ৩ ভাই ১ বোনের মধ্যে সবার ছোট। গত তিন বছর ধরে সে মানসিক ভারসাম্যহীন অবস্থায় তার পরিবারের সঙ্গে উপজেলার বিলডোরা ইউনিয়নের উত্তর কৈলাডি গ্রামে থাকেন।

নিহত ফিরোজার বড় ছেলের স্ত্রী প্রত্যক্ষদর্শী ইয়াসমিন বলেন, সকালে আমার শাশুড়ি রান্না ঘরে মাছ কাটছিলো। হঠাৎ আমার দেবর সাদিকুল রান্না ঘরে প্রবেশ করে শাশুড়ির কাছ থেকে মাছ কাটাঁর দা নিয়ে তাকে কুপাতে থাকেন। তখন আমি এগিয়ে গেলে আমার দিকেও দা নিয়ে তেরে আসেন। তখন আমার চিৎকারে সবাই এগিয়ে এলে সাদিকুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

এদিকে ঘটনার দিন সন্ধ্যায় হত্যাকারী ঘাতক মানসিক ভারসাম্যহীন ছেলে সাদেকুল’কে প¦ার্শবর্তী ধানের ক্ষেত থেকে আহত অবস্থায় আটক করে পুলিশ। মা কে হত্যার পর সে নিজেও আত্মহত্যা করার চেষ্টা করে বলে জানায় পুলিশ। তার গলায় ও মাথায় গুরুতর দা’য়ের আঘাতের ক্ষত রয়েছে।

গুরুতর জখম অবস্থায় সাদেকুল’কে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসকগণ বলছেন তার গলার ক্ষত’টি খুবই গুরুতর। আমরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি। বর্তমানে সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুত্র/ দৈনিক সবুজ

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!