ঢাকা   শুক্রবার ১০ জুলাই ২০২০ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

আখাউড়া-আগরতলার রেললাইন ও সড়ক দ্রুত সম্পন্ন হবে : তথ্যমন্ত্রী

Logo Missing
প্রকাশিত: 01:44:54 am, 2020-01-16 |  দেখা হয়েছে: 5 বার।

অনলাইন ডেস্ক:ভারতের আগরতলার সাথে আখাউড়ার সীমান্তসংযোগ বৃদ্ধিকল্পে আখাউড়া-আগরতলা পথে রেলযোগাযোগ ও সড়ক যোগাযোগের কাজ দ্রুত সম্পন্ন হবে আশা প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
 
বুধবার দুপুরে ভারতে সফররত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সেদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. সুব্রামানিয়াম জয়শংকর এর সাথে সৌজন্যমূলক সাক্ষাৎ করেছেন। এসময় তারা তারা দুদেশের পারস্পরিক সহযোগিতার ক্ষেত্রকে আরো এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
 
মঙ্গলবার থেকে সারা ভারতে বাংলাদেশ বেতারের সম্প্রচার উদ্বোধন ও গত বছরের সেপ্টেম্বর থেকে সারা ভারতে বাংলাদেশ টেলিভিশন সম্প্রচারের শুরু হওয়ায় তথ্যমন্ত্রী ড. হাছান ধন্যবাদ দেন ড. জয়শংকরকে। প্রত্যুত্তরে জয়শংকরও গণমাধ্যম ক্ষেত্রে সহযোগিতার এ অগ্রগতিতে সন্তোষ জানান।
 
এসময়, দুদেশের জনযোগাযোগ বৃদ্ধিকল্পে আখাউড়া-আগরতলা সীমান্ত পথে রেলযোগাযোগ ও সড়ক যোগাযোগের কাজ দ্রুত সম্পন্নের বিষয়েও ঐকমত্য প্রকাশ করেন দুই মন্ত্রী।
 
বৈঠককালে, ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার শ্রদ্ধা পৌঁছে দেবার অনুরোধ জানান।
 
ভারতে নিযুক্ত বাংলাদেশের ভারপ্রাপ্ত হাইকমিশনার এটিএম রকিবুল হক এসময় উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার হায়দ্রাবাদে রামুজী ফিল্ম সিটি পরিদর্শন শেষে ১৭ জানুয়ারি ড. হাসান মাহমুদ  দেশে ফেরবেন বলে জানিয়েছেন।
সুত্র/সময়ের আলো