ঢাকা   মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ | ১৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

শেরপুরের নালিতাবাড়ীর শিশু ধর্ষণ মামলার আসামীকে ময়মনসিংহে গ্রেফতার

Logo Missing
প্রকাশিত: 11:09:22 am, 2019-12-01 |  দেখা হয়েছে: 68 বার।


রাকিবুল ইসলাম রাকিব, নালিতাবাড়ী: 
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমাšবর্তী মধুটিলা ইকোপার্কের জঙ্গলের ভেতর পঞ্চম শ্রেণি পড়–য়া প্রাথমিক সমাপনী পরিক্ষার্থী ১১ বছরের সংখ্যালঘু সম্প্রদায়ের এক শিশুকে গত রবিবার (২৪ নভেম্বর) ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনার পর র‌্যাব ১৪- জামালপুরের সদস্যরা আজ শনিবার (৩০ নভেম্বর) বিকেল ৫ টার দিকে ময়মনসিংহ শহরের টাউন হল মোড় এলাকা থেকে প্রধাণ আসামী হাবিবুল্লাকে (৩৫) গ্রেফতার করেছেন।

র‌্যাব সুত্রে জানা গেছে, ঘটনার পর র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামীকে গ্রেফতারের জন্য এলাকায় সোর্স নিয়োগ করেন। আসামীর মোবাইল নম্বর সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীর অবস্থান নির্ণয় করে ধর্ষককে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালান।

এরই ধারাবাহিকতায় র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার ময়মনসিংহ শহরের টাউন হল মোড় এলাকা থেকে মামলার একমাত্র আসামী হাবিবুল্লাহকে (৩৫) গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত হাবিবুল্লাহ নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মোহাম্মাদ উল্লাহ (লালা) মিয়ার ছেলে।

তার বিরুদ্ধে গত ২৫ নভেম্বর ধর্ষিতার বাবা দীলিপ চন্দ্র পাল বাদী হয়ে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩ এর) ৯ (১) ধারায় মামলা দায়ের করেন। (মামলা নং-৩৮, তারিখ ২৫-১১-১৯ ইং)। ওই মামলার প্রেক্ষিতে এবং বিষয়টি জেনে ময়মনসিংহ জেলার সদর উপজেলার টাউন হল মোড় হতে আসামীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে নালিতাবাড়ী থানায় হস্তান্তর এর বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া গণমাধ্যমকে জানিয়েছেন।

উল্লেখ্য, গত রবিবার (২৪ নভেম্বর) অভিযুক্ত হাবিবুল্লাহ সংখ্যালঘু পরিবারের ওই কন্যা শিশুকে সমাপনী পরীক্ষা শেষে মধুটিলা ইকোপার্কে বেড়ানোর কথা বলে ধর্ষণ করে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!