ঢাকা   বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস পালিত

Logo Missing
প্রকাশিত: 06:21:37 pm, 2019-11-03 |  দেখা হয়েছে: 41 বার।

::দেওযান নাঈম, হালুয়াঘাট ::

ময়মনসিংহের হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে  রবিবার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল মহান শহীদদের কবরে পুস্পমাল্য অর্পণ, কবর জিয়ারত ও দোয়া মাহফিল, ঐতিহাসিক তেলিখালী দিবসে’র তাৎপর্য শীর্ষক স্মৃতিচারণ সভা সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়।

উক্ত আনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম।এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তফিজুর রহমান এনডিসি।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম ,উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, সদ্য সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ¦ মো. আনোয়ার হোসেন ,হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ,, ভুবনকুড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম এ সুরুজ মিয়া, উপজেলার সাবেক কমান্ডার গাজী মোঃ আমানউল্লাহ,যুদ্ধকালীন কোম্পানি ও ক্যাম্প কমান্ডার আলহাজ্ব এম.এ গনি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, প্রমুখ।অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুৎফুন নাহার।


এছাড়াও আরো উপস্থিত ছিলেন, শহীদ পরিবারের সদস্য ও স্থানীয় মুক্তিযোদ্ধা, বিভিন্ন উপজেলা থেকে আগত বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!