ঢাকা   বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

Logo Missing
প্রকাশিত: 09:43:09 am, 2019-10-22 |  দেখা হয়েছে: 15 বার।


নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে সোমবার (২১ অক্টোবর) বিকেলে তারাগঞ্জ ফাজিল মাদ্রাসা মিলনায়তনে গুজব প্রতিরোধে শিক্ষার্থী-শিক্ষক, কমিউনিটি পুলিশিং সদস্য, ব্যবসায়ী, সাংবাদিক ও সর্বস্তরের জনগনের সাথে সম্প্রীতি সমাবেশ করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।
এতে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বদলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নালিতাবাড়ী ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভ’মি লুবনা শারমিন।
সাংবাদিক মান্নান সোহেলে এর সঞ্চলনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, জেলা পরিষদ সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ডাঃ মোঃবিল্লাল হোসেন চৌধুরী,সাংবাদিক লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, মাহফুজুররহমান সোহাগ, মাওলানা সুরুজ্জামান, সেকান্দর আলী, শিক্ষক দিল মোহাম্মদ, মশিউররহমান, আমিনুল ইসলাম ও বশির আহমেদ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, সম্প্রতি ভোলার বোরহান উদ্দিন উপজেলায় অনাকাঙ্খিত ঘটনার যেনপনরা বৃত্তি না হয়। সকল ধর্মেও মানুষের মাঝে তা শান্তি ও সম্পীতি বজায় থাকে এজন্য সকলের  প্রতিঅনুরোধ জানানো  হয়। এ সময় সাংবাদিক, উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, মসজিদ ও মাদ্রাসার ইমামগন উপস্থিত ছিলেন।


Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!