ঢাকা   রবিবার ১৭ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

ফরিদপুরে আশা বৃত্তি পেলো ‘অভি’সহ ২৩ শিক্ষার্থী

Logo Missing
প্রকাশিত: 12:45:05 am, 2019-10-17 |  দেখা হয়েছে: 2 বার।

 অনলাইন ডেস্ক ::বেসরকারি ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান ‘আশা’ বৃত্তি পেলো সৈয়দ রামীমুর রহমান অভিসহ ২৩ শিক্ষার্থী। 
 
বুধবার (১৬ অক্টোবর) সকালে ফদিরপুর জেলা পরিষদ কার্যালয়ে ‘২০১৯ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জনকারী সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের’ এ বৃত্তি দেয়া হয়। 
 
আশার ফরিদপুর ডিভিশনাল ম্যানেজার মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সরকার, আশার কেন্দ্রিয় কার্যালয়ের ইভিপি (প্রোগ্রাম) শাঁওলী ঝর্ণা প্রমুখ। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে নগদ টাকা তুলে দেয়া হয়।
 
বৃত্তি প্রাপ্তদের মধ্যে, সৈয়দ রামীমুর রহমান অভি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে গোল্ডেন জিপিএ-৫ পায়। বর্তমানে সে রাজধানীর সরকারি বিজ্ঞান কলেজে একাদশ শ্রেণিতে পড়ছে। ভবিষ্যত ভালো ফলাফল বজায় রাখতে সবার দোয়া চেয়েছে সে।
 
ফরিদপুর জেলা শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সরকার বলেন, বৃহত্তর ফরিদপুরের যে ২৩ শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হলো তারা ভবিষ্যতে আরো ভালোভাবে লেখাপড়া করার উৎসাহ পাবে। আমাদের আহ্বান, ‘আশা’ শুধু তাদের নিজেদের সদস্যদের মধ্যে এ বৃত্তি সীমাবদ্ধ না রেখে সব শিক্ষার্থীর জন্য ব্যবস্থা করবে। 
 
আশার ফরিদপুর ডিভিশনাল ম্যানেজার মো. রফিকুল ইসলাম বলেন, ‘আশা’ সবসময় স্বাস্থ্য, শিক্ষা ও বীমা খাতে অবদান রাখার চেষ্টা করে। তারই অংশ হিসেবে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হলো। আমরা আশা করি, সুবিধা বঞ্চিত এই শিক্ষার্থীরা ভবিষ্যতে উচ্চ শিক্ষায় আরো ভালো করবে এবং উন্নত দেশ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!