ঢাকা   বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

শিরোনাম ◈ সোনাগাজীতে গোলাগুলিতে ৩৭ মামলার আসামি নিহত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয়ে রয়েছে চাকুরির সুযোগ, এখনই আবেদন করুন ◈ ২০২১ বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেল বাংলাদেশ ◈ বাবার কোলে রেখেই জবাই করা হয় শিশু তুহিনকে ◈ দেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান, কে এই পিংকি বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | শেষ আপডেট ৭ মিনিট আগে মোবাইল ভার্সন ভিডিও ছবি আর্কাইভ English প্রচ্ছদ জাতীয় রাজনীতি আইন ও আদালত সারাবিশ্ব স্পোর্টস ক্যাম্পাস বিনোদন প্রবাসে বাংলা জেলার খবর অন্যান্য… প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত এম. সুরুজ্জামান শেরপুর প্রতিনিধি প্রিন্ট নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদণ্ড

Logo Missing
প্রকাশিত: 09:10:50 am, 2019-10-16 |  দেখা হয়েছে: 4 বার।

নালিতাবাড়ী : শেরপুরের নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে রুপনারায়ন কুড়া ইউনিয়নের মির্জাবাজার এলাকার সিংগুয়ারপাড় গ্রাম থেকে আবুল কাশেম (৪০) নামের এক ভাসমান মাদক ব্যবসায়ীকে আটকের পর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা জরিমানা করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত ওই ব্যক্তি উপজেলার সিংগুয়ারপাড় গ্রামের মৃত আব্দুল গণির ছেলে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এই দণ্ডাদেশ দেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ভাসমান মাদক ব্যবসায়ী আবুল কাশেম দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা ও মাদক সেবন করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মশিউর রহমানের সহযোগিতায় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় তার কাছ থেকে ৭০ গ্রাম গাজা ও গাজা সেবনের ১টি কলকি উদ্ধার করা হয়।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান দণ্ডাদেশের বিষয়টি নিশ্চিত করে জানান, যুব সমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!