ঢাকা   বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে ভুয়া চিকিৎস‌কের ২ মাসের জেল

Logo Missing
প্রকাশিত: 10:49:24 am, 2019-10-13 |  দেখা হয়েছে: 73 বার।

নালিতাবাড়ী : শেরপুরের নালিতাবাড়ী শহরের মধ্যবাজার এলাকায় লাবণ্য মেডিসিন এন্ড হেলথ কেয়ারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মোঃ এমএ শহিদুল ইসলাম (৪২) নামে এক ভুয়া চিকিৎসককে আটকের পর ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান এ আদালত পরিচালনা করেন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, গাইবান্ধা সদরের খোদ মালিবাড়ী গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ শহিদুল ইসলাম এইচএসসি পাশ করে ঢাকার একটি প্রতিষ্ঠান থেকে ডিএমএফ সনদপত্র নিয়ে নিজেকে ‘পলিপ, পাইলস ও হাঁপানী রোগের চিকিৎসক’বলে পরিচয় দিয়ে নামের আগে ‘ডাক্তার ও এমএ’ উপাধি ব্যবহার করছেন। এ উপাধি ব্যবহার করে তিনি গত প্রায় আড়াই থেকে তিন বছর যাবত নালিতাবাড়ী শহরের লাবণ্য মেডিসিন এন্ড হেলথ কেয়ারে সপ্তাহের প্রতি সোমবার এবং সপ্তাহের অন্যান্য দিন উপজেলার নন্নী ও বনকুড়া বাজারসহ বিভিন্ন বাজারের ওষুধের দোকানে চেম্বার খুলে চিকিৎসা করে আসছেন।

বিষয়টি সম্প্রতি উপজেলা প্রশাসনের নজরে এলে শনিবার সন্ধ্যায় লাবণ্য মেডিসিন এন্ড হেলথ কেয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ‌মো: আরিফুর রহমান। এসময় ওই চিকিৎসককে হাতেনাতে আটক করেন ও পরবর্তীতে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান জানান, দন্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক শহিদুল ইসলামকে জেলহাজতে প্রেরণের জন্য পুলিশি হেফাজতে দেয়া হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!