ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

জন্মদিনে ভালবাসায় সিক্ত ওসি বিপ্লব

Logo Missing
প্রকাশিত: 10:56:44 pm, 2019-09-25 |  দেখা হয়েছে: 36 বার।


:: রাসেল ও দেওয়ান নাঈম :: জন্মদিনে সকলের ভালবাসায় সিক্ত ওসি বিপ্লব কুমার বিশ্বাস। ৪৪ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বুধবার রাতে সহকর্মীদের উদ্যোগে এক আড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সহধর্মিনী ও একমাত্র কন্যা, ছোট ভাই, থানার সকল অফিসার, স্টাফ, শুভাকাংখী ও গুণগ্রাহীদের নিয়ে কেক কেটে অনুষ্ঠানের শুরু করেন ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

তিনি জানান, আজ ২৫ সেপ্টেম্বর আমার জন্মদিন। খুবই আনন্দ মুখর কেটেছে জন্মদিনের সারাদিন। নোটিফিকেশনের ভীড়ে হয়তো অনেকের উইশের রিপ্লাই দিতে দেরি হয়েছে। অথবা একদম-ই দেয়া হয়নি। সে জন্য আগেই ক্ষমা প্রার্থনা করছি।
ফেসবুক, ম্যাসেঞ্জার- ইনবক্স, টেক্ট হোয়াটসঅ্যাপ, ইমো সহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে উইশ করেছেন, আপনাদের সকলেকে আমার পক্ষ হতে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি।

সহকর্মীদের আয়োজনে জন্মদিন উপলক্ষ্যে যা পেয়েছি তা ভোলার নয়। আমার প্রতি সকলের ভালবাসা দেখে আমি মুগ্ধ। আমি বুঝতে পেরেছি, আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন। আমার অজান্তে হাজারো প্রাণ প্রতিনিয়ত আমার কল্যাণ প্রার্থনা করছে।
জন্মদিনের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, শত ব্যস্ততার মাঝে বছরে একবার সকলকে নিয়ে জন্মদিন পালন করার অনুভূতি অন্যরকম। সকলের সাথে আন্তরিকতা বৃদ্ধি, সহমর্মিতা, সহানুভূতি, ভাতৃত্ব, বন্ধন অটুট করে তুলে জন্মদিন। এসময় তিনি গত বছরে ঝিনাইগাতি থানায় জন্মদিন পালনের স্মৃতিচারণ করেন।

উল্লেখ্য ওসি বিপ্লব কুমার বিশ্বাস গত ১৭ জুন হালুয়াঘাট থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং, গুজব, ডেঙ্গু সচেতনতা বৃদ্ধি সহ বিভিন্ন কর্মকান্ডে অগ্রণী ভূমিকা পালন করেন।