ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় মাস্টার আরশাদ আলী নিহত

Logo Missing
প্রকাশিত: 07:28:23 pm, 2019-09-23 |  দেখা হয়েছে: 2 বার।

মণিরামপুর (যশোর) সংবাদাদতা : মণিরামপুরের দিঘীরপাড় গ্রামের আরশাদ আলি মাস্টার (৫০) এক মর্মান্তিক সড়ক দুর্ঘটায় মারা গেছেন। 
 
এ দুর্ঘটনায় নিহতের স্ত্রী গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। 
 
জানা যায়, খেদাপাড়া এ্যাডাস কিন্ডার গার্ডেন স্কুলের প্রধান শিক্ষক ও উপজেলার দিঘিরপাড় গ্রামের বাসিন্দা আরশাদ আলী রবিবার বিকেলে পার্শ্ববর্তী ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকা থেকে মোটরসাইকেল যোগে স্ত্রী নাজমুন নাহার(৪২)কে সাথে নিয়ে বাড়ী ফেরার পথিমধ্যে রাস্তায় একটি মালবাহি ট্রাককে অতিক্রম করার সময় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে সিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর এ দুর্ঘটনায় তার স্ত্রী মোটরসাইকেল থেকে পড়ে যেয়ে গুরুতর  আহত হন। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তার একটি পা সম্পুর্ন গুড়িয়ে যায়। গুরুতর আহত নাজমুন নাহারকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার শারিরীক অবস্থা খুবই আশংকাজনক বলে তার পরিবার সুত্রে জানা গেছে। 
 
এদিকে নিহত মাষ্টার আরশাদ আলিকে  সোমবার দুপুরে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ৩ পুত্র সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। মাষ্টার আরশাদ আলী খেদাপড়া ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন।
 
 তাঁর এই অকাল মৃত্যুতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ¦ রহমতূল্যাহ, সাধারন সম্পাদক অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন, খেদাপাড়া ইউনিয়ন দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মাষ্টার নজরুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য সুধীজনেরা শোক প্রকাশ পূর্বক তার আত্মার মাগফিরাত কামনা করেছেন।