ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

উপজেলা চেয়ারম্যান ,পৌর মেয়র ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা জানান হালুয়াঘাট প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি

Logo Missing
প্রকাশিত: 05:04:51 pm, 2019-09-23 |  দেখা হয়েছে: 41 বার।

দেওয়ান নাঈম হালুয়াঘাট:

ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির পক্ষ থেকে গতকাল রবিবার অপরাহ্নে উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব হোসাইন মোহাম্মদ ফারুককে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নব-গঠিত কমিটির সদস্যগণ।এসময় নব-গঠিত কমিটির উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন ও এই কমিটিকে স্বীকৃতি দেন। পরে উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম উক্ত কমিটির সদস্যগণদেরকে মিষ্টিমুখ করান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির হালুয়াঘাট উপজেলা শাখার সভাপতি চরবাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক কুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজাহারুল ইসলামসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি সদস্যগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, ময়মনসিংহের হালুয়াঘাটে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে সভাপতি পদে মনোনীত করা হযেছে চরবাঙ্গালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আক্তার হোসেন, সাধারণ সম্পাদক কুমিরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজহারুল ইসলামসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।গত ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি দিলীপ কিশোর পাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রুমী স্বাক্ষরিত উক্ত কমিটির অনুমোদন করা হয়।