ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

শেরপুরে সুচিকিৎসা নিশ্চিত করতে ৮দফা দাবীতে স্মারকলিপি প্রদান

Logo Missing
প্রকাশিত: 04:52:18 pm, 2019-09-20 |  দেখা হয়েছে: 6 বার।



শেরপুর প্রতিনিধি : শেরপুরে চিকিৎসার মান বাড়াতে ও সুচিকিৎসা নিশ্চিত করতে ৮দফা দাবীতে স্মারকলিপি প্রদান করেছে নারী রক্তদান সংস্থা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে ৮দফা দাবী সম্বলিত এই স্মারকলিপি প্রদান করেন সংগঠনটির সদস্যরা।

পরিষ্কার- পরিচ্ছন্ন, সেবাবান্ধব হাসপাতাল, শুধুমাত্র অর্থের জন্যে অযাচিত সিজার বন্ধ, আইসিইউ সুবিধা সম্পন্ন একটি এম্বুলেন্স, হাসপাতালে প্রয়োজনীয় সংখ্যক চিকিৎসক, অসুস্থ মানুষের জন্যে বিশ্বস্ত চিকিৎসার গ্যারান্টি, রক্ত সংরক্ষণের সুবিধাসহ আধুনিক একটি ব্লাডব্যাংক, অবিলম্বে শেরপুর সদর হাসপাতালের নতুন ভবনে স্থানান্তর ও অসচ্ছল রোগীর জন্য সব রকমের ওষুধ বিনামূল্যে সরবরাহের দাবী উল্লেখ করা হয়েছে স্মারকলিপিতে।

সংগঠনটির নির্বাহী সভাপতি প্রতিভা নন্দী তিথি বলেন, নারী রক্তদান সংস্থা শেরপুরের রোগীদের প্রয়োজনে রক্ত সংগ্রহ ও সরবারহ করে আসছে। সম্প্রতি সংগঠনটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই স্মারকলিপি প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য নারী রক্তদান সংস্থা শেরপুর ১৫ জন সদস্য নিয়ে গত ৮ সেপ্টেম্বর ২০১৭ যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার দুই বছরে এই সংস্থার সহযোগিতায় জরুরী প্রয়োজনে ৩০০ ব্যাগ রক্ত বিনামূল্যে সরবরাহ করা হয়েছে। বর্তমানে সংগঠনটিতে ৩শতাধিক সদস্য স্বেচ্ছাসেবী হিসেবে নিয়োজিত রয়েছেন।