ঢাকা   ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্রী রুপালী বাঁচতে চায়

Logo Missing
প্রকাশিত: 04:04:30 pm, 2019-09-15 |  দেখা হয়েছে: 145 বার।


নিজস্ব প্রতিবেদক:
টাকার অভাবে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে মেধাবী কলেজ ছাত্রী রুপালী আক্তার (১৮) হালুয়াঘাট মহিলা কলেজের এইচ, এস, সি, দ্বিতীয় বর্ষের ছাত্রী। সে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আকনপাড়া গ্রামের দরিদ্র ঠেলা চালক ইসামুদ্দিনের মেয়ে।
রুপালীর পিতা ইসামুদ্দিন বলেন, রুপালী গত কয়েক দিন যাবৎ ঢাকা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সম্প্রতি ডাক্তাররা জানায়, সে পায়ু পথে ক্যান্সারে আক্রান্ত । তার চিকিৎসার খরচ ব্যয়বহুল। যা বহন করা আমার পক্ষে একেবারেই অসম্ভব। ডাক্তাররা জানায়, চিকিৎসার ব্যয় প্রায় ১৩ লক্ষ টাকা। আমি ঠেলা চালিয়ে যে অর্থ উপার্জন করি তা দিয়ে সংসার চালাতেই হিমশিম খেতে হয়।
তিনি আরও বলেন , আমার দুই ছেলে দুই মেয়ের মধ্যে রুপালী দ্বিতীয়। আমার মেয়ে যেন পৃথিবীতে বেচেঁ থাকতে পারে তার জন্য সমাজের বিত্তবান ও দায়িত্বশীল ব্যক্তিদের কাছে সাহায্যের আকুতি জানাচ্ছি।
রুপালীর সহপাঠিরা বলেন, রুপালী মেধাবি ছাত্রী। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন যা তার পরিবারের বহন করা একেবারেই অসম্ভব। আমরা তার চিকিৎসার খরচ যোগাতে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।
ক্যান্সার আক্রান্ত রুপালী, জীবন বাঁচাতে দেশের সামর্থবান, দানবীর, বিত্তবান ও মানবিক মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা: (মা চম্পা বেগম) বাংলাদেশ কৃষি ব্যাংক, হালুয়াঘাট শাখার সঞ্চয়ী হিসাব নং: ২০৩৫১, যোগাযোগের নাম্বার: ০১৮৫১৫৫৭২২৪।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!