ঢাকা   ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ী প্রেসক্লাব এর নয়া কমিটি : সামেদুল সভাপতি মনির সম্পাদক

Logo Missing
প্রকাশিত: 11:13:55 pm, 2019-09-06 |  দেখা হয়েছে: 24 বার।

রাকিবুল ইসলাম রাকিব, নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ১৯৯২ সালে প্রথম প্রতিষ্ঠিত ‘নালিতাবাড়ী প্রেসক্লাব’ এর নয়া কমিটি গঠন করা হয়েছে। ৬ সেপ্টেম্বর শুক্রবার রাতে রিপোর্টার্স ক্লাব নালিতাবাড়ীর কার্যালয়ে দুই বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।
কমিটিতে সভাপতি হিসেবে এর প্রতিষ্ঠাতা সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদারকে সভাপতি এবং বাংলার কাগজ প্রকাশক ও সম্পাদক মনিরুল ইসলাম মনিরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। কমিটির অন্যরা হলেন- সহসভাপতি সিনিয়র সাংবাদিক গৌতম পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক নয়াদিগন্ত প্রতিনিধি আব্দুল মোমেন, অর্থ সম্পাদক দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, প্রতিষ্ঠাতা সদস্য (কার্যকরী) হিসেবে ক্লাবের প্রতিষ্ঠাকালীন সহসভাপতি খন্দকার আব্দুল আলীম, কার্যকরী সদস্য দৈনিক দেশের কণ্ঠ প্রতিনিধি জাফর আহমেদ, বাংলার কাগজ এর স্টাফ রিপোর্টার ফারুক হোসেন ও দৈনিক বজ্রশক্তি প্রতিনিধি দৌলত হোসেন।
উল্লেখ্য, ১৯৯২ সালে সামেদুল ইসলাম তালুকদার, প্রয়াত সুশীল রায়, মরহুম ইদ্রিস আলী, খন্দকার আব্দুল আলীম, গৌতম পালসহ কয়েকজনের সমন্বয়ে নালিতাবাড়ীতে কর্মরত সাংবাদিকদের সর্বপ্রথম সংগঠন হিসেবে নালিতাবাড়ী প্রেসক্লাব আত্মপ্রকাশ করে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!