ঢাকা   বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারী ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

গাজীপুরে ইসলামী ব্যাংক বৃক্ষরোপন কর্মসূচী

Logo Missing
প্রকাশিত: 01:02:01 pm, 2019-08-22 |  দেখা হয়েছে: 3 বার।

গাজীপুর সংবাদদাতা : বৃক্ষের গুরুত্বকে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড প্রতিবছরের ন্যায় এ বছরেও পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে।
তারই ধারাবাহিকতায় শিক্ষায় বন প্রতিবেশ আধুনিক বাংলাদেশ গড়ার প্রত্যায় এমন স্লোগানকে সামনে রেখে কোনাবাড়ি শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে।
 
বুধবার দুপুর ১২টার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি ইসলামী ব্যাংক শাখায় পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের হাতে একটি করে বিভিন্ন ফলজ গাছের চারা তুলে দিয়ে বৃক্ষরোপন কর্মসূচী-২০১৯ উদ্বোধন করা হয়।
 
এ সময় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জোন প্রধান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ ঢাকা ইষ্ট জোন মোঃ জামাল উদ্দিন, ঢাকা ইষ্ট জোনের প্রিন্সিপাল অফিসার মোঃ আবুল কালাম আজাদ, কোনাবাড়ি ইসলামী ব্যাংক শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোঃ আবু সাইদের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক কোনাবাড়ির শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন মো: শাহীনুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এমদাদ হোসেন, ৮নং-ওয়ার্ড কাউন্সিলর মো: নাছির উদ্দিন মোল্লা, মামুনুর রশিদ প্রমুখ। এবছর পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে ১ হাজার এক’শ ফলজ গাছের চারা বিতরণ করা হয়।