ঢাকা   রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

রাজশাহীতে নারীসহ ৮ জামায়াত শিবির সদস্য আটক

Logo Missing
প্রকাশিত: 12:38:03 pm, 2019-08-21 |  দেখা হয়েছে: 10 বার।

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলায় নারীসহ জামায়াত শিবিরের ৮সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

আটকর্কৃতরা বর্তমান সরকার পতনের জন্য জেলার বিভিন্ন এলাকায় নাশকতা করার পরিকল্পনা করছিল। দুর্গাপুর উপজেলা অপহৃত কিশোরীকে অপহৃরণের একদিনে পরে উদ্ধার করেছে থানা পুলিশ।

 

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কন্ডু বলেন, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলা বামনদিঘী গ্রাম থেকে জামায়াত ও শিবিরের ৮জন সদস্যকে আটক করে থানা পুলিশ। আটকর্কৃতদের তথ্যমতে তারা সরকার পতনের জন্য নাশকতা বাস্তবায়ন করার প্রস্তুতী সভা করছিল।

গতকাল মঙ্গলবার বিকালে এক সংবাদ বিবৃতির মাধ্যমে জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ জানান, জেলা চারঘাট উপজেলার বামনদিঘী গ্রামের শিবির নেতা ইয়ামিনের বাড়িতে আ’লীগ সরকারের পতনের উদ্দ্যেশে পরিকল্পনা করছিল। বিষয়টি চারঘাট মডেল থানা পুলিশ জানতে পেরে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে ২ নারীসহ ৬ জাময়াত শিবির সদস্যকে আটক করেছে। আটকর্কৃতরা হচ্ছে সাদিয়া আক্তার মিম, ফাতিমা মনিকা, ইয়ামিন সরকার, ইউ্সুফ আলী, সবুজ, মোরসেদ, আব্দুল কুদ্দুস এবং হাসিবুল।

অন্যদিকে গত সোমবার বিকালে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ি থেকে এক কিশোরীকে অপহৃত করে। তবে পুলিশের তৎপরতার কারনে গত মঙ্গলবার সকাল অনুমান ৯টার সময় উপজেলার পুরান তাহেরপুর এলাকা থেকে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করেছে। এতথ্য সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ। এসময় অতিরিক্ত পুলিশ সুপার হাছান মাহমুদ, মতিউপর রহমান (গোয়েন্দা), ইফতেখায়ের আলমসহ উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!