ঢাকা   রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

দিনাজপুরে পিস্তল ও ইয়াবাসহ এক শীর্ষ মাদক বিক্রেতা আটক

Logo Missing
প্রকাশিত: 08:43:28 pm, 2019-08-20 |  দেখা হয়েছে: 2 বার।

অনলাইন ডেস্ক:র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, ম্যাগজিন, তাজা গুলি ও ইয়াবাসহ মো. জয়নাল আবেদীন (৬০) নামে এক শীর্ষ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব এর আভিযানিক সদস্যরা।


২০ আগস্ট মঙ্গলবার ভোরে উপজেলার আটোর বড়গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন সময়ের আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আটোর বড়গ্রামে অভিযান চালিয়ে মাদকবিক্রেতা জয়নাল আবেদীনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল (ইউএসএ), ম্যাগজিন, তিন রাউন্ড তাজা গুলি ও ২৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত থাকার কথা স্বীকার করেছেন। আটক শীর্ষ মাদক বিক্রেতা জয়নুল আবেদীন আটোর বড়গ্রামের বাসিন্দা মৃত জাহির উদ্দিনের পুত্র বলে জানিয়েছেন তিনি।

র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃত জয়নাল আবেদীনকে দিনাজপুর কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে বলে কোম্পানি অধিনায়ক জানান।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!