ঢাকা   বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারী ২০২০ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

কাহালুতে অত্যাধুনিক যাত্রী ছাউনির ভিত্তি প্রস্তুর উদ্বোধন

Logo Missing
প্রকাশিত: 12:46:09 am, 2019-08-19 |  দেখা হয়েছে: 11 বার।

 

কাহালু (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার কাহালু থানার প্রধান গেটের দক্ষিণ পার্শ্বে সৌন্দর্য বর্ধন ও অত্যাধুনিক যাত্রী ছাউনির ভিত্তি প্রস্তুরের উদ্বোধন করা হয়।
 
অত্যাধুনিক যাত্রী ছাউনির ভিত্তি প্রস্তুরের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ। 
 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান, সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা, এস আই আতিকুর রহমান (আশিক), রুহুল আমিন, কাহালু পৌরসভার কাউন্সিলর হাফেজ নজরুল ইসলাম (সাইফুল), কাহালু থানার এ এস আই জাহাঙ্গীর আলম, ওবায়দুল ইসলাম, আতাউর রহমান, মাসুদ রানা, জহুরুল ইসলাম সহ কাহালু থানার অন্যান্য এস আই, এ এস আই ও পুলিশ সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 
কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে থানার সৌন্দর্য বর্ধন উপলক্ষে ইতিপুর্বে থানা চত্বরে টাইল্স স্থাপন, থানার হাজত খানায় টাইল্স স্থাপন সহ বিভিন্ন কাজ সম্পন্ন হয়েছে। শুধু তাই নয় কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম যোগদান করার পর উপজেলার মধ্যে সর্ববৃহৎ কাহালু থানা আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে এবং গত ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে কাহালু থানার আয়োজনে থানা চত্বরে বিশাল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে ৫ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।