ঢাকা   রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

গোপালগঞ্জে ১৩ হাজার ৬শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

Logo Missing
প্রকাশিত: 01:28:18 am, 2019-08-15 |  দেখা হয়েছে: 2 বার।

::গোপালগঞ্জ প্রতিনিধি::

গোপালগঞ্জে ১৩ হাজার ৬শ পিস ইয়াবা, নগদ ৬০ হাজার টাকা ও দুই নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া (ফকিরপাড়া) এলাকায় অভিযান চালিয়ে এ্যাডভোকেট হাফিজা বেগমের বাড়ি থেকে এদের গ্রেফতার করা হয়।

আজ বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর পুটিয়া উপজেলার ক্ষুদ্র জামিয়া গ্রামের রঞ্জু হোসেনের স্ত্রী মনিরা বেগম (৩৫), গোপালগঞ্জ শহরের থানাপাড়া নতুন বাজার রোডের মৃত আকবর মৃন্সির ছেলে স্বপন মুন্সি (৪০), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রামের আকরাম হোসেন মোল্লার স্ত্রী মর্জিনা (৩০) ও গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের কোনাগ্রামের মৃত সিরাজ খানের ছেলে শফিউল্লাহ খান (৪০)।

গোপালগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানিয়েছেন, গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া (ফকিরপাড়া) এলাকার এ্যাডভোকেট হাফিজা বেগমের ভাড়াটিয়া মর্জিনার বেগমের বাড়িতে ইয়াবার বড় ধরনের চালান রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ওই স্থান থেকে মাদক ব্যবসায়ী মর্জিনা বেগম, মনিরা বেগম, স্বপন মুন্সি ও শফিউল্লাহ খানকে গ্রেফতার বরা হয়। পরে তাদের কাছ থেকে ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতার মনিরা বেগমের স্বামী আকরাম হোসেন মোল্লা একাধিক মাদক মামলায় গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছে। তার অবর্তমানে তার স্ত্রী মনিরা বেগম স্বামীর ব্যবসা পরিচালনা করে আসছিল। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। গ্রেফতারকৃতদের নামে আজ বুধবার দুপুরে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!