ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

মাহমুদ আবদুল্লাহ'র কুরবানি বিষয়ক বই প্রকাশ

Logo Missing
প্রকাশিত: 10:55:45 am, 2019-08-01 |  দেখা হয়েছে: 19 বার।

কাওছার আহমেদ:
আসছে ঈদুল আযহা তথা কুরবানির ঈদ। কুরবানি ইসলামের একটি গুরুত্বপূর্ণ বিষয়। এবিষয়ে খুঁটিনাটি জানা প্রত্যেক মুসলমানের জন্য অত্যন্ত প্রয়োজনীয়। অনেক ক্ষেত্রে অজ্ঞতার কারণে পশু বাছাই, পশু কেনা থেকে শুরু করে জবেহ করা, বণ্টন বিভিন্ন বিষয়ে মারাত্মক ভুল হয়ে যায়। তাই খুঁটিনাটি বিষয়গুলো জানা অত্যন্ত প্রয়োজনীয়। 'কুরবানির ইতিহাস ফাজায়েল ও মাসায়েল' বইটিতে কুরবানির খুঁটিনাটিসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করা হয়েছে।

ঢাকাস্থ যাত্রাবাড়ীর সুনামধন্য প্রকাশনি 'মাকতাবাতুর রহমান' বইটি প্রকাশ করেছে। জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া যাত্রাবাড়ী মাদরাসার তরুণ ফারেগ ও সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সাময়িকী 'হালুয়াঘাট দর্পণ'র সম্পাদক মাহমুদ আবদুল্লাহ বইটি সংকলন ও সম্পাদনা করেছেন।

উন্নতমানের কাগজ, চার কালার চমৎকার প্রচ্ছদে ঝকঝকে ছাপা ৩২ পৃষ্টার বইটির গায়ের মূল ৫০ টাকা।  বাংলাবাজারের 'রাহনুমা প্রকাশনি', যাত্রাবাড়ীর 'মাকতাবাতুর রহমান', ময়মনসিংহ বড় মসজিদে 'ডা. রিয়াজ বুক কর্ণার', এবং  হালুয়াঘাটের 'মোহাম্মদীয়া লাইব্রেরি'তে 'কুরবানির ইতিহাস ফাজায়েল ও মাসায়েল' বইটি পাওয়া যাচ্ছে। আপনিও সংগ্রহ করতে চাইলে উক্ত ঠিকানায় বা এই নম্বর 01920-818570 এ যোগাযোগ করুন।