ঢাকা   শনিবার ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

Logo Missing
প্রকাশিত: 06:19:26 pm, 2019-07-25 |  দেখা হয়েছে: 7 বার।

 

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :  দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরাসহ বিভিন্ন গুজব প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে প্রেস ব্রিফিং করেছেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার।
 
বৃহস্পতিবার দুপুরে তার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, দেশের আইনশৃংখলা বিনষ্ট করার জন্য একটি অশুভ চক্র ছেলে ধরা গুজবের পাশাপাশি নতুন নতুন গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে। ছেলে ধরা নিছক একটি গুজব।
 
প্রত্যেক ঘটনায় তদন্তে পুলিশ তথ্য উপাত্ত বের করেছে, সেখানে দেখা গেছে ব্যক্তি দ্ব›দ্ব ও রেষারেষি। এসব কারণেই এ গুজন ছড়ানো হয়েছে। তিনি আরো বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে সচেতনতামুলক মাইকিং, বিদ্যালয়গুলোতে সভা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য এবং গ্রাম পুলিশদের গ্রামে গ্রামে উঠান বৈঠক করার নির্দেশনা দেয়া হয়েছে।
 
এছাড়া মসজিদের ঈমামদের খুতবায় বিষয়ে বক্তব্য দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। যারা ফেসবুকের মাধ্যমে গুজব ছড়াবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এমনকি কোন অপরিচিত ব্যক্তি আপনার এলাকায় দেখা গেলে পুলিশকে খবর দেয়ার আহ্বান  জানান।
 
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খোদা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমানসহ গণমাধ্যমকর্মীরা ।