ঢাকা   রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে ইসলামী ব্যাংকের ৩৪৩তম শাখা উদ্বোধন

Logo Missing
প্রকাশিত: 04:59:16 pm, 2019-07-04 |  দেখা হয়েছে: 52 বার।

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে ইসলামী ব্যাংকের ৩৪৩তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে পৌর শহরের উত্তর বাজার আতিয়া কমপ্লেক্সে এ শাখা উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপ-ব্যবস্থাপাক ডঃ আবু হায়দার ইয়াহিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব উল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা, ডঃ মোঃ সোলায়মান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুল জুব্বার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল, নারী উদ্যোক্তা শাহনাজ পারভীন, শেরপুরের জে এন্ড এস গ্রুপের স্বত্তাধীকারী আলহাজ্ব জয়নাল আবেদীন, নালিতাবাড়ী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব নুরুল আমীন, নালিতাবাড়ী শাখার ব্যবস্থাপক মকবুল হোসেন প্রমুখ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৯৮৩ সালের মার্চ মাসে বাংলাদেশে ইসলামী ব্যাংকের যাত্রা শুরু হয়। আমাদের বিনোয়োগ ৮৩ হাজার কোটি টাকা যা অন্য কোন ব্যাংকের নাই। প্রায় ২৫ হাজার গ্রামে নারী ক্ষমতায়নের জন্য সল্প পরিমানে বিনোয়োগ দিয়ে প্রায় ৩ হাজার কর্মি কাজ করছে। তিনি আরও বলেন, এটি কোন জাতি ধর্মের ব্যাংক নয়, এটি সবার। এ ব্যাংকের কর্মচারীরা সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করেন।  ইসলামী ব্যাংকের ডিপোজিট বর্তমানে ৮৭ হাজার কোটি টাকা। আর এর গ্রাহক সংখ্যা ১ কোটি ৩৫ লাখ।  ব্যবসায়ীসহ সব শ্রেণি পেশার মানুষের আর্থিক লেনদেন করতে ইসলামী ব্যাংক গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে। পরে অতিথিরা ফিতা কেটে ইসলামী ব্যাংকের ৩৪৩তম শাখা উদ্বোধন করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!