ঢাকা   শুক্রবার ০৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে শ্রমিক দলের আহবায়ক কমিটি গঠন

Logo Missing
প্রকাশিত: 06:15:19 pm, 2019-07-03 |  দেখা হয়েছে: 12 বার।

নালিতাবাড়ী(শেরপুর)  : শেরপুরের নালিতাবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে শেরপুর জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক। হুমায়ুন কবির আহ্বায়ক ও মঞ্জুর রহমান সেলিমকে সদস্য সচিব করে ৭৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়েছে। কমিটিতে উপদেষ্টা করা হয়েছে  কাঞ্চন মিয়া, যুগ্ম আহ্বায়ক-শাহাদৎ হোসেন ওরফে আব্দুন সামাদ, মুক্তার হোসেন, শাহজাহান মিয়া, শামিম ড্রাইভার, সাজ্জাদ হোসেন সাজু, কামরুল ইসলাম কাজল ,  বুলবুল আহমেদ, আলহাজ কবির হোসেন, দুলাল হোসেন, নুরুল ইসলাম, শরাফত আলী, মানিক মিয়া, বাদশা মিয়া, সারোয়ার হোসেন  সহ সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৬১ জন। পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর এ আহ্বায়ক কমিটি গঠিত হয় ৬ মাসের জন্য।
দলীয় সুত্রে জানা গেছে, শেরপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি শওকত হোসেন ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম ১ জুলাই স্বাক্ষর করে এ কমিটির অনুমোদন দিয়েছেন।
শেরপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি শওকত হোসেন নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরাসরি কণ্ঠভোটের মাধ্যমে দলীয় কার্যালয়ে এই আহ্বায়ক কমিটি গঠন করে অনুমোদন দেওয়া হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!